|

আসল Vidmate Apk Download করুন খুব সহজেই

আসল Vidmate ডাউনলোড করার জন্য আজকের ব্লগটি আপনার জন্য।

প্রিয় পাঠক, আসসালামু আলাইকুম। আজকের টিউটোরিয়ালে আপনাদের সবাইকে স্বাগতম। আজকে আপনাদের সাথে নতুন একটি বিষয় নিয়ে কথা বলবো। আমাদের নিত্য প্রয়োজনীয় একটি অ্যাপস Vidmate। কমবেশি অনেকেই আমরা এই অ্যাপসের সাথে পরিচিত। আমরা যারা অ্যান্ড্রয়েড ইউজার তারা ভিডিও, অডিও অথবা অ্যাপস সহ বিভিন্ন কিছু ডাউনলোড করার জন্য Vidmate অ্যাপস প্রয়োজন হয়। কিন্তু Play Store থেকে আমরা আসল Vidmate সফটওয়্যারটি ডাউনলোড করতে পারি না। সেখানে Vidmate নামে অসংখ্য অ্যাপস রয়েছে যেগুলো প্রকৃত Vidmate অ্যাপস নয়। আজকের টিউটোরিয়ালে আপনাদেরকে আসল Vidmate অ্যাপস  ডাউনলোড করার লিংক শেয়ার করব। যাতে আপনারা খুব সহজে আমাদের লিংকে ক্লিক করে আসল Vidmate অ্যাপস ডাউনলোড করে নিতে পারেন।

Play Store এ কেন Vidmate পাওয়া যায় না?

Play Store গুগলের একটি ডিজিটাল স্টোর। যা এন্ড্রয়েড মার্কেট নামে পরিচতি ছিলো। Play Store হচ্ছে এন্ড্রয়েড ইউজারদের জন্য বিশাল বড় একটি গেমস এবং সফটওয়্যার প্ল্যাটফর্ম। আমাদের দেশের ৯৯% স্মার্টফোন এনড্রয়েড সিস্টেম দ্বারা পরিচালিত। আমরা খুব ভালোভাবেই Play Store এর সাথে পরিচতি। কারণ এন্ড্রয়েডের সকল সফটওয়্যার Play Store  থেকে নেয়া। তারা এন্ড্রয়েড ইউজারদের নিরাপত্তার কথা ভেবে সেখানে সব ধরনের সফটওয়্যার এপ্রুভ করে না। যে সকল সফটওয়্যার তাদের রুলস এর মধ্যে পরে। কিংবা কোন ধরনের ম্যালওয়ার থাকে না। শুধুমাত্র সে সকল গেমস বা সফটওয়্যার তারা এপ্রুভ করে থাকে। তাহলে প্রশ্ন জাগতে পারে তবে কি Vidmate ম্যালওয়ার যুক্ত? না। Vidmate তেমন কোন সফটওয়্যার নয়। তবে Play Store এর কিছু নিয়মের সাথে তাদের নিয়মের মিল না থাকায় Play Store এ প্রকৃত Vidmate অ্যাপস অ্যাপ্রুভ করা হয় না।

বরিশাল ডিভিশনের খবর

ডাউনলোড করুন- এখানে ক্লিক করুন

আসল Vidmate চেনার উপায়ঃ

যেহেতু Play Store এবং গুগলে অসংখ্য Vidmate সফটওয়্যার রয়েছে কিন্তু তার মধ্যে কোনটি প্রকৃত Vidmate তা চেনা কঠিন। আপনি সফটওয়্যারটি ডাউনলোড করার পূর্ব সময় পর্যন্ত বুঝতে পারবেন না যে, কোনটি আসল Vidmate। তবে আপনি যদি আমাদের দেয়া লিংক থেকে সফটওয়্যারটি ডাউনলোড করেন। তাহলে আপনাকে প্রকৃত Vidmate চেনার কোন প্রয়োজন পড়বে না।  নকল এবং আসল Vidmate সফটওয়্যার এর লোগো একই রকম থাকায় পার্থক্য করা কঠিন। লোগো একই থাকলেও ডাউনলোড করার পরে এর পার্থক্য বুঝা যায় । আমরা অনেক সময় ভিডিও কিংবা গান ডাউনলোড করার Vidmate নামে অনেক সফটওয়্যার দেখে থাকি। সেগুলো কোনটি প্রকৃত Vidmate নয়। প্রকৃত ভিডমেট এর মধ্যে সকল ফিচার যুক্ত রয়েছে। কারণ নির্দিষ্ট কোনো ২/১ টি ফিচার নিয়ে Vidmate আলাদা কোনো অ্যাপস নয়।

কিভাবে ডাউনলোড করব?

আপনাকে Vidmate সফটওয়্যারটি ডাউনলোড করার জন্য Play Store কিংবা গুগলে আর সার্চ করতে হবে না। আপনি আমাদের দেয়া লিংকে ক্লিক করে সরাসরি গুগল ড্রাইভের মাধ্যমে আপনার কাঙ্খিত সফটওয়্যারটি ডাউনলোড করে নিতে পারবেন।

ডাউনলোড লিংক-

নিচের ডাউনলোড করুন লেখাতে ক্লিক করে ডাউনলোড করে নিন। আপনার google একাউন্ট টি যদি আপনার মোবাইলে গুগল ড্রাইভে লগইন থাকে। তাহলে সরাসরি ডাউনলোড করার অপশন পাবেন।

Vidmate Apk Download Link – Download Now

Similar Posts