Sportzfy Apk Download । সব খেলা দেখুন এক এ্যাপসে

Sportzfy Apk Download এর মাধ্যমে যেকোনো ধরনের খেলা দেখার সুযোগ রয়েছে। বিশেষ করে আমরা যারা ক্রিকেট কিংবা ফুটবল খেলা দেখি। তারা লাইভ ম্যাচ গুলো দেখার জন্য ফেসবুক এবং ইউটিউবে সার্চ করে থাকি। কিন্তু ফেসবুক এবং ইউটিউবে লাইভ ম্যাচ দেখা সম্ভব হয় না। বিভিন্ন দেশের টিভি চ্যানেলগুলো সরাসরি টিভিতে খেলা সম্প্রচার করে থাকলেও সোশ্যাল মিডিয়াতে সেগুলো নিষিদ্ধ করা থাকে। তাই ফেসবুক অথবা ইউটিউবে টিভি চ্যানেলের ভিডিও গুলো যখন লাইভে দেখে তখন তারা ডিলেট করে দেওয়ার অনুরোধ জানায়। এমনকি ফেসবুক আপনার অ্যাকাউন্টে কপিরাইট দিবে। তাই আমরা চাইলেও সোশ্যাল মিডিয়াতে খেলা দেখতে পারিনা। সুতরাং খেলা দেখার জন্য সেরা একটি এ্যাপস হলো Sportzfy।

কি ধরনের সফটওয়্যার?

Sportzfy হচ্ছে একটি খেলাধুলা বিষয়ক সফটওয়্যার। যার মাধ্যমে ক্রিকেট, ফুটবল সহ অন্যান্য খেলা দেখা সম্ভব। এই সফটওয়্যারটির মাধ্যমে ফ্রিতে খেলা উপভোগ করতে পারবেন। আমাদের প্রতিনিয়ত খেলা দেখার জন্য হয়তো টিভির স্ক্রিনে বসে থাকা সম্ভব হয় না। তাই অনেকেই আমরা মোবাইল স্ক্রিনে খেলা দেখতে পছন্দ করি। স্পোর্টস ফাইল সফটওয়্যার জন্য অসংখ্য ফিউচার নিয়ে গঠিত একটি Android application। এই সফটওয়্যারটির মাধ্যমে মোবাইল ফোনে Full HD ক্রিকেট ম্যাচ লাইভ দেখার জন্য ব্যবহৃত হয়ে থাকে। ক্রিকেট ব্যতীত ফুটবল, ব্যাডমিন্টন এবং অন্যান্য খেলাও দেখা যায়। এই সফটওয়্যারটির ছবি রেজুলেশন এবং শব্দের মান অনেক উন্নত। খুব সহজে এ সফটওয়্যারটি ব্যবহার করা যায়। কারণ এর ইন্টারফেস ইউজার ফ্রেন্ডলি। Sportzfy সফটওয়্যারটির মাধ্যমে আপনি বিভিন্ন ভাষার চ্যানেলের খেলা উপভোগ করতে পারবেন।

বরিশাল ডিভিশন নিউজ

খেলাধুলা প্রেমীদের জন্য মজার আরেকটি ব্যাপার হচ্ছে এই সফটওয়্যারটি আপনাকে সরাসরি খেলাধুলা বিষয়ক চ্যানেলগুলোর সাথে যুক্ত করবে। Sportzfy অ্যান্ড্রয়েড সফটওয়্যারটি মোবাইল ফোনের জন্য নিরাপদ এবং নির্ভরযোগ্য। তাই আপনি নিশ্চিন্তে সফটওয়্যার ব্যবহার করতে পারেন। তবে মনে রাখবেন কোনো খারাপ ওয়েবসাইট থেকে ভাইরাসযুক্ত এ্যাপস ডাউনলোড করলে সমস্যা হতে পারে। তাই ভালো কোনো ওয়েবসাইট অথবা Sportzfy এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করে নিবেন।

কিভাবে ডাউনলোড করব?

Sportzfy Apk Download করার জন্য প্লে স্টোরে গিয়ে লাভ নেই। এই সফটওয়্যারটি প্লে স্টোরের নিয়মের সাথে একমত পোষণ করে না। যার কারণে প্লে স্টোর সফটওয়্যারটি তাদের অ্যাপ স্টোর এপ্রুভ করে না। এমনকি আপনি সফটওয়্যারটি আপনার মোবাইলে ইন্সটল করার পরে মাঝেমধ্যে দেখবেন প্লে স্টোর আপনাকে সতর্কবার্তা দিচ্ছে এটি ডিলিট করার জন্য। কারণ এই সফটওয়্যারটির মাধ্যমে খেলাগুলো লাইভ স্ট্রিম করা হয়েছে। যা ওই সকল টিভি চ্যানেলগুলো অনুমোদন দেয় না। তাই আপনাকে এই সফটওয়্যারটি প্লে স্টোরের বাইরে বিভিন্ন ওয়েবসাইট থেকে নামাতে হবে। আজকে আমরা এই সফটওয়্যারটির লিংক আপনাদের সাথে শেয়ার করব। লিংকে ক্লিক করে সরাসরি সফটওয়্যার ডাউনলোড করে খেলা উপভোগ করতে পারবেন।

অটোমেটিক ডিলিট হয়ে যাওয়ার কারণঃ

যেহেতু সফটওয়্যারটি প্লে স্টোর সমর্থন করে না। তাই যেকোনো সময় প্লে স্টোর মোবাইল থেকে আপনার সফটওয়্যারটি ডিলিট করে দিতে পারে। সফটওয়্যার টি ইন্সটল করার ক্ষেত্রে আপনাকে প্লে স্টোরের প্রোটেকশন বন্ধ রাখতে হবে। যদি কখনো সফটওয়্যারটি আপনার মোবাইল থেকে আনইন্সটল হয়ে যায়। তাহলে আবার ওয়েবসাইট থেকে ডাউনলোড করে নিবেন। তবে মনে রাখবেন প্লে স্টোর প্রোটেকশন অন থাকলে আপনি সফটওয়্যারটি ব্যবহার করতে পারবেন না।

নিরাপত্তাঃ

সফটওয়্যারটি নিরাপত্তা নিয়ে কোন সমস্যা নেই। কারণ Sportzfy সফটওয়্যারটি ইতোমধ্যে অসংখ্য মানুষ কোন সমস্যা ছাড়াই ব্যবহার করতেছে। এটি শুধুমাত্র একটি লাইভ স্ট্রিম সফটওয়্যার। যার মাধ্যমে আপনি খেলা দেখতে পারবেন। তাই সফটওয়্যারটি আপনার মোবাইল/ডিভাইসে হ্যাকিং কিংবা কোন ঝামেলা করার সম্ভাবনা নেই।

ডাউনলোড লিংকঃ

আশা করি উপরের আলোচনা থেকে সফটওয়্যারটি সম্পর্কে বিস্তারিত জেনে নিয়েছেন। এখন আমরা সফটওয়্যারটি সরাসরি ডাউনলোড করে ক্রিকেট কিংবা ফুটবল ম্যাচ উপভোগ করব। তাই নিচের লিংকে ক্লিক করে সফটওয়্যারটি আপনার মোবাইল ফোনে ইন্সটল করে নিন।

এখানে ক্লিক করুন – Sportzfy Download Now

Similar Posts