পুরাণের ঝড়ের পরেও জিতে গেলো ঢাকা।

0
37

সিলেট সিক্সার্সকে হারিয়ে টানা ৪ জয় নিশ্চিত করলো সাকিবের ঢাকা ডাইনামাইটস। শুরুতে ব্যাটিংয়ে নেমে রনি তালুকদারের ব্যাটে সিলেট সিক্সার্সকে ১৭৩ রানের টার্গেট দেয় ঢাকা। জবাবে ৯ উইকেট হারিয়ে ১৪১ রান তুলে ওয়ার্নারের সিলেট। ফলে সিলেটকে ৩২ রানে হারিয়ে বিপিএলের এবারের আসরের টানা ৪ জয় নিশ্চিত করলো ঢাকা ডাইনামাইটস।

শনিবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিংয়ে নেমে ইনিংসের শুরুতে হজরতউল্লাহ জাজাইয়ের উইকেট হারিয়ে বিপদে পড়ে যায় ঢাকা ডায়নামাইটস। আরেক ওপেনার সুনীল নারাইন ২১ বলে দুটি চার আর দুটি ছক্কায় করেন ২৫ রান। তিন নম্বরে নামা রনি তালুকদার ৩৪ বলে ৫টি চার আর ৩টি ছক্কায় ইনিংস সর্বোচ্চ ৫৮ রান করেন। দলপতি সাকিবের ব্যাট থেকে আসে ১৭ বলে তিন বাউন্ডারিতে ২৩ রান।

মাঝে কাইরন পোলার্ড ৩, আন্দ্রে রাসেল ৫, শুভাগত হোম ০ রানে বিদায় নেন। উইকেটরক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহান আর নাইম শেখ জুটি গড়ে স্কোরবোর্ডে ৩২ বলে যোগ করেন ৪৮ রান। সোহান ১০ বলে ১৮ আর নাইম ২৩ বলে ২৫ রান করে অপরাজিত থাকেন।

সিলেটের পেসার তাসকিন ৪ ওভারে ২১ রান দিয়ে নেন ৩টি উইকেট। একটি করে উইকেট পান সোহেল তানভীর, আল আমিন হোসেন, অলোক কাপালি, আফিফ হোসেন। উইকেট পাননি নাসির হোসেন এবং সন্দীপ লামিচান।

এরপর শুরু হয় নিকোলাস পুরাণের ঝড়। ৪৭ বলে ৭২ রানের ঝড়ো ইনিংস খেলেন। তার এই ঝড়ো ইনিংসে জয়ের আশা দেখলেও অবশেষে ৯ উইকেট হারিয়ে ১৪১ রানে থেমে যায় সিলেট সিক্সার্স। এতে টানা ৪ জয় পায় ঢাকা ডাইনামাইটস।

– অবশ্যই পোষ্টটি ষেয়ার করুন।
– সত্যের সাথে আগামীর পথে।
– Ebanglanewspaper.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here