এক নজরে জেনে নেয়া যাক হুয়াওয়ে হনার ভিউ 20 সম্পর্কে

0
27

অনার ভিউ 20 একটি দীর্ঘ প্রত্যাশিত স্মার্টফোন যা গত মাসে মুক্তি পেয়েছিল। সিইএস 2019-এ আমরা অবশেষে এটি আরও গভীরভাবে দেখার সুযোগ পেয়েছিলাম।সর্বশেষ ডিজাইন এর সাথে ট্র্যাক থাকা অবস্থায় দেখা যায় এখানে ব্যবহৃত হার্ডওয়্যার প্রিমিয়ামের থেকে কম নয়। প্রকৃতপক্ষে, আমরা বলতে পারি এটি একটি দুর্দান্ত প্রবণতা এবং কিছুটা সীমাবদ্ধ ভি-আকৃতির গ্রেডিয়েন্ট ফিনিসসহ এবং একটি মুষ্ট্যাঘাত-স্বচ্ছ ক্যামেরাসহ ফোন। চীনের বেস ভার্সনের জন্য মাত্র 435 ডলার দাম ধরা হয়, যাতে হুয়াওয়েয়ের সর্বশেষ এবং সর্বশ্রেষ্ঠ কিরিন 980 SoC তে 6 বা 8 গিগাবাইট র্যাম এবং 256 গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ যুক্ত করা হয়েছে।ডিসপ্লে খুব বাজে নয় – 6.4 ডিজিটাল ফিটিং 1080 x 2310 পিক্সেল রেজোলিউশন এবং ডেটাবেস অনুযায়ী 85% স্ক্রিন-টু-শরীরের অনুপাত রয়েছে এতে।এটিতে একটি আইপিএস এলসিডি প্যানেল ব্যবহৃত হয়েছে, তবে মূল্য বিন্দু বিবেচনায় আমর খুব বেশি পছন্দ হয়নি। অতিরিক্ত লম্বা 19.25: 9 দৃষ্টিভঙ্গি এক হাতে ব্যবহারের জন্য একটি চ্যালেঞ্জ হতে পারে।

মূল বিক্রয় পয়েন্টগুলির মধ্যে একটি, যদিও, 48 মিমি রেজোলিউশনের পিছনে তীক্ষ্ণ শ্যুটার রয়েছে। এটা একটি 3D tof সেন্সর দ্বারা চালিত করা হয়।সামনে ক্যামেরা হিসাবে 25 এমপি ব্যাবহার করা হয়। এই উন্নত লিথোগ্রাফি প্রক্রিয়াটি ক্যামেরা সেন্সরের জন্য একটি স্বচ্ছ গর্ত তৈরির জন্য ব্যবহার করা হয়েছে যাতে যথেষ্ট আলো চলে যেতে পারে। ফলাফল – কেবলমাত্র এলজিপি (হালকা নির্দেশিকা প্লেট) কে ক্যামেরা সেন্সর সন্নিবেশ করতে হবে তবে অবশিষ্ট স্তরগুলি অক্ষত থাকবে।

ব্যাটারি ক্ষমতায় হতাশ হতে হয় না – একটি 4,000 এমএএইচ সেল ব্যাবহার করা হয়েছে এবং এটি 22.5W দ্রুত চার্জিং সমর্থন করে। 30 মিনিটের মধ্যে 55% চার্জ হওয়ার প্রতিশ্রুতি দেয়।

তাছাড়া, অনার ভিউ 20 হুয়াওয়ে এর EMUI সফ্টওয়্যার থেকে দূরে চলে যাওয়া কোম্পানির নতুন Magic UI এর সাথে আসে। তারা খুব আশাবাদী যে Magic Ui ক্রেতাদের আশাহত করবে না।২ টি Ui দেখতে একরকম দেখালেও পরবর্তী সংস্করণ এ কিছু পরিবর্তন আনা হবে বলে ধারণা করা যায়।

– নিজস্ব প্রতিবেদক : আব্দুল আজিজ রিফাত ,স্টাফ রিপোর্টার
– Ebanglanewspaper.com
– সত্যের সাথে আগামীর পথে।
পোষ্টটি শেয়ার করতে ভুলবেননা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here